আন্তর্জাতিক

থাই রাজার প্রেমিকার ১৫০০ ‘আপত্তিকর’ ছবি ভাইরাল

থাইল্যান্ডের রাজা ভাজিরালংকর্ণের প্রেমিকা সিনেনাত ওংভাজিরাপাকদির প্রায় দেড় হাজার ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। এর মধ্যে অন্তত শতাধিক ছবিতে নগ্ন ও অর্ধনগ্ন অবস্থায় দেখা গেছে তাকে।

থাই রাজার সঙ্গী সিনেনাতের এমন আপত্তিকর ছবি সামনে আসতেই তোলপাড় শুরু হয়ে গেছে রাজবাড়ির অন্দরমহলে।

অনেকর ধারণা, রাজ পরিবারের অন্দরের লড়াই এবং বিদ্বেষের কারণে এমনটা ঘটেছে। রাজার সাবেক কোনো স্ত্রী সিনেনাতের ছবিগুলো ছড়িয়ে দিতে সাহায্য করেছেন।

থাই রাজা ভাজিরালংকর্ণ চতুর্থ রানী হিসেবে সুথিদাকে বিয়ের দু’মাস পর গত ২৮ জুলাই সিনেনাতকে নিয়োগ দেয়া হয়। এরপর রাজা তার ব্যক্তিগত বডিগার্ড কোই-কে রয়্যাল মিস্ট্রেস-এর সম্মানেও ভূষিত করেছিলেন সিনেনাতকে। তবে তবে নিয়োগের তিন মাস না যেতেই রাজকীয় সঙ্গীর মর্যাদা কেড়ে নেয়া হয়।

এর আগে রাজা তিনটি স্ত্রীকেই ডিভোর্স দিয়েছেন। সব মিলিয়ে রাজার ৭জন সন্তান রয়েছে। বর্তমানে তিনি থাকেন সিনেনাতের সঙ্গে।

ব্রিটিশ জার্নালে প্রকাশিত খবর অনুযায়ী, আপত্তিকর ওই ছবিগুলো সিনেনাতের মোবাইল থেকেই ছবিগুলো তোলা হয়েছিল বলে মনে করা হচ্ছে। ওই ছবিগুলি তুলে রাজাকে পাঠিয়েছিলেন তিনি। তার ফোন হ্যাক করে সেই ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেয়া হয়।

৩৪ বছর বয়সী সিনেনাত ছিলেন একজন প্রশিক্ষিত পাইলট, নার্স এবং দেহরক্ষী। বিগত শতাব্দীর মধ্যে তিনিই ছিলেন রাজকীয় সঙ্গীর খেতাবপ্রাপ্ত একমাত্র নারী। রানী সুথিদাকে বিয়ের পরেও রাজকীয় সব অনুষ্ঠানে সিনেনাতকে অতিথি হিসেবে থাকতে দেখা গেছে।

সম্পর্কিত নিউজ