সারাদেশ

বিয়ের প্রস্তাবে সাড়া না দেওয়ায় ধর্ষণ : আসামি নয়ন গ্রেপ্তার

রাজশাহীর বাঘায় সপ্তম শ্রেণিপড়ুয়া এক স্কুলছাত্রী ধর্ষণ মামলার আসামি নয়ন মোল্লাকে (১৮) গতকাল সোমবার (২৫ জানুয়ারি) রাতে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

মামলার অভিযোগে জানা গেছে, উপজেলার চকরাজাপুর গ্রামের জিল্লুর রহমানের ছেলে নয়ন মোল্লা (১৮) একই গ্রামের সপ্তম শ্রেণির এক ছাত্রীকে ইভ টিজিং করত এবং তাকে বিয়ের প্রস্তাব দিয়ে আসছিল। কিন্তু বিয়েতে এই মেয়ের পরিবার রাজি না থাকায় গত ২৪ ডিসেম্বর বখাটে নয়ন ওই স্কুলছাত্রীকে অপহরণ করে তার বাড়িতে নিয়ে গিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে।

এদিকে খবর পেয়ে ঘটনার চার দিন পর অত্র এলাকার জহুরুল ইসলাম নামে একজন পল্লী চিকিৎসক ওই স্কুলছাত্রীকে উদ্ধার করে বাঘা থানা পুলিশের কাছে সোপর্দ করেন। এ ঘটনায় ওই মেয়ের পিতা অভিযুক্ত নয়ন মণ্ডলসহ তিনজনকে আসামি করে বাঘা থানায় গত বছরের ২৮ ডিসেম্বর তারিখে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা (ধর্ষণ ও অপহরণ) দায়ের করেন।

এই মামলার তদন্তকারী কর্মকর্তা এস এ ই মামুন হোসেন জানান, আসামি নয়ন মোল্লা দীর্ঘদিন পলাতক ছিল। গত ২৫ জানুয়ারি সোমবার রাতে পাবনা জেলার চাটমোহর থানা এলাকায় আসামির নানার বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।

বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, এ বিষয়ে থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা রয়েছে। ভিকটিমকে উদ্ধার করে রামেক হাসপাতালে ওসিসিতে পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে। সর্বশেষ সোমবার রাতে আসামি নয়ন মোল্লাকে আটকের পর আজ মঙ্গলবার সকালে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

সম্পর্কিত নিউজ