সারাদেশ

ইরফান সেলিম ও তার দেহরক্ষী জাহিদকে ৩ দিনের রিমান্ড

নৌবাহিনীর কর্মকর্তা ওয়াসিফ আহমদ খানকে হত্যা চেষ্টা মামলায় এমপি হাজী সেলিমের ছেলে ইরফান সেলিম ও তার দেহরক্ষী জাহিদকে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আজ বুধবার ঢাকার অতিরিক্ত মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আসাদুজ্জামান নূরের আদালত তাদের এ রিমান্ড মঞ্জুর করেন। সকাল ১০টার দিকে ইরফান সেলিমকে ঢাকার কেরানীগঞ্জ কারাগার থেকে আদালতে আনা হয়।

এর আগে বেলা ১২টায় ইরফান ও তার দেহরক্ষী জাহিদকে আদালতে তোলা হয়। সাড়ে ১২টায় এ মামলায় তাদেরকে গ্রেফতার দেখান আদালত। শুরু হয় রিমান্ডের শুনানি। এ সময় রিমান্ড বাতিলের আবেদন জনায় ইরফানের আইনজীবী।

অপরদিকে, এ মামলায় রহস্য উদঘাটনে আসামিদের রিমান্ডে নেয়ার পক্ষে যুক্তি উপস্থাপন করেন রাষ্ট্রপক্ষের আইনজীবী। উভয় পক্ষের শুনানি শেষে আদালত তাদের প্রত্যেককে ৩ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

গতকাল রিমান্ড ও গ্রেফতার বিষয়ে শুনানির জন্য আবেদন জানায় পুলিশ। গত সোমবার ইরফান সেলিম ও তার সহযোগীদের বিরুদ্ধে হত্যা চেষ্টার অভিযোগে ধানমন্ডি থানায় মামলা করেন নৌবাহিনীর কর্মকর্তা ওয়াসিফ আহমদ খান।

এ মামলার আসামিরা হলেন− ইরফান সেলিম, তার দেহরক্ষী মোহাম্মদ জাহিদ, এবি সিদ্দিক দীপু ও গাড়িচালক মিজানুর রহমানসহ অজ্ঞাত আরও কয়েক জন। এ মামলায় দীপু তিন দিন ও মিজানুর একদিনের রিমান্ডে আছেন। ২৬ অক্টোবর মামলা দায়েরের পর পুরান ঢাকার চকবাজারে হাজী সেলিমের বাসায় অভিযান চালায় র‌্যাব।

সম্পর্কিত নিউজ