সারাদেশ

সিঁধ কেটে ঘর থেকে তুলে নিয়ে শিশুকে ধর্ষণ

নেত্রকোণায় সিঁধ কেটে ছয় বছরের শিশুকে ঘর থেকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করেছে অজ্ঞাত দুর্বৃত্ত। শুক্রবার রাতে বারহাট্টা উপজেলার সিংধা ইউনিয়নের একটি গ্রামে এ ঘটনা ঘটেছে।

জানা গেছে, ওই শিশুটি শুক্রবার রাতে তার আরও দুইবোনের সঙ্গে বসতঘরের বিছানায় ঘুমিয়েছিল। একই ঘরের অন্য একটি বিছানায় ঘুমিয়েছিলেন তার বাবা-মা। রাত তিনটার দিকে হঠাৎ তারা দেখতে পান তাদের ছোট শিশু কন্যাটি ঘরে নেই। এছাড়া ঘরের দরজাও খোলা। তখন তারা ঘরের বাইরে গিয়ে খোঁজাখুঁজির পর পার্শ্ববর্তী নদীর পাড়ের একটি স্থান থেকে শিশুটিকে উদ্ধার করেন। পরে ঘরে এসে ঘরের একপাশে সিঁধকাটা অবস্থায় দেখতে পান।

সকালে অভিভাবকরা শিশুটিকে মোহনগঞ্জ উপজেলা হাসপাতালে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর উন্নত চিকিৎসা ও ডাক্তারি পরীক্ষার জন্য তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।

বারহাট্টা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাইদুর রহমান শনিবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি বলেন, অভিভাবকরা শিশুটিকে নিয়ে হাসপাতালে থাকায় এখন পর্যন্ত কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি। তবে ঘটনাটি গুরুত্বের সঙ্গে তদন্ত করে দেখা হচ্ছে। এছাড়া
অপরাধীকে চিহ্নিত করার চেষ্টা চলছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ধর্ষণের শিকার শিশুটি স্থানীয় একটি মহিলা মাদরাসাতে প্রথম শ্রেণিতে পড়ে। তাদের পরিবারটি হত দরিদ্র।

সম্পর্কিত নিউজ