সারাদেশ

রাঙামাটিতে ট্রাক-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে নিহত ১

রাঙামাটিতে ট্রাক-সিনএজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক সিএনজি চালকের মৃত্যু হয়েছে। এসময় আরো তিনজন আহত হয়। শনিবার (১৭ অক্টোবর) সকালে রাঙামাটির কাউখালী উপজেলার ঘাগড়া ইউনিয়নের কিয়াংছড়ি এলাকায় দুর্ঘটনা ঘটে।
নিহত চালকের নাম মো. কামাল হোসেন (৩৩)। নিহত চালক খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলার বাসিন্দা বলে জানা গেছে। আহতরা হলেন, সালমা আক্তার (২৮), ফাতেমা আক্তার (৪), রোকাইয়া আক্তার (৫)।
স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার সকালে রাঙামাটি থেকে চট্টগ্রামগামী সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে চট্টগ্রাম থেকে রাঙ্গামাটিগামী একটি গ্যাস সিলিন্ডারবাহী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজি চালক মারা যান। পরে স্থানীয়রা গুরুতর আহত তিন জনকে উদ্ধার করে রাঙামাটি জেনারেল হাসপাতালে পাঠান। তবে হাসপাতালের দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক আহতদের মধ্যে তিন জনের দুজনের অবস্থা আশঙ্কাজনক দেখে তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ ও হাসপাতালে নেওয়ার পরামর্শ দেন।
রাঙামাটি জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. শওকত আকবর জানিয়েছেন, কাউখালীতে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত দুজনের অবস্থা আশঙ্কাজনক, মুমূর্ষু অবস্থায় তাদের হাসপাতালে আনা হয়েছে। তাদের উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রামে রেফার করা হয়েছে।
কাউখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শহিদ উল্লাহ জানান, চালকের লাশ পুলিশ হেফাজতে আছে। দুর্ঘটনায় পতিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সম্পর্কিত নিউজ